শুক্রবার, ২৭ এপ্রিল, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ

বাংলাদেশী বিমান বিধ্বস্ত : নিহত পাইলট আবিদের স্ত্রীর স্ট্রোক, হাসপাতালে ভর্তি

সুরমা নিউজ ডেস্ক:
নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ইউএস-বাংলার পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম ব্রেইন স্ট্রোক করেছেন।

রোববার (১৮ মার্চ) সকালে রাজধানীর উত্তরার বাসায় তিনি স্ট্রোক করেন। পরে পরিবারের সদস্যরা তাকে রাজধানীর আগারগাঁওয়ের নিউরো সাইন্স হাসপাতালের আইসিইউতে ভর্তি করেন।

আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালের রিসেপশন কর্মকর্তা তাপসী এ তথ্য নিশ্চিত করে বলেন, দুপুরের দিকে আফসানাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপর তার অস্ত্রোপচার করা হয়েছে।

তাপসী জানান, বর্তমানে তিনি আইসিইউ’র ১২ নম্বর বেডে ভর্তি রয়েছেন। এখনও তিনি শঙ্কামুক্ত নন। তবে আগের থেকে তার অবস্থার উন্নতি হয়েছে।

উল্লেখ্য, ঢাকা থেকে ৭১ আরোহী নিয়ে গত ১২ মার্চ দুপুরে নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে নামার সময় ইউএস-বাংলার ফ্লাইট বিএস-২১১ রানওয়ে থেকে ছিটকে পড়ে এবং আগুন ধরে যায়।

এতে বিমানের ৫১ আরোহী নিহত হন। উড়োজাহাজে চার ক্রুসহ ৩৬ বাংলাদেশি ছিলেন। এদের ২৬ জনই নিহত হয়েছেন। গতকাল শনিবার পর্যন্ত ২৮ লাশ সনাক্ত হয়েছে। এর মধ্যে ১৭ জন বাংলাদেশি রয়েছেন। বাকিদের মধ্যে ১০ জন নেপালি ও একজন চীনের নাগরিক।

ওই দুর্ঘটনায় বিমানের পাইলট আবিদ সুলতান নিহত হন।

জানা গেছে, পরপর চারটি ল্যান্ডিংয়ের পরেও তাকে নেপালে ওই ফ্লাইট নিয়ে যেতে হয়েছিল। এ নিয়ে মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও ক্যাপ্টেন আবিদ ইউএস-বাংলা এয়ারলাইন্স ছাড়ার জন্য তোড়জোড় করেছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ