শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
মাওলানা হাবিবুর রহমানের জানাজা আজ তিনটায় আলিয়া মাদ্রাসা মাঠে  » «   সিলেটের প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান আর নেই  » «   এমপি এহিয়ার নেতৃত্বে সিলেট মহানগর জাতীয় পার্টির প্রচার মিছিল  » «   সরকার জনগণের দোরগোড়ায় স্বাস্থ্য সেবা পৌছে দিচ্ছে : শিক্ষামন্ত্রী  » «   রাজনগরে বাড়িতে এসে অতর্কিত হামলা, আহত-২  » «   ওসমানীনগরে রোটারী ক্লাবের-মেগা প্রকল্প বাস্তবায়ন ও বিদায়ী সংবর্ধনা  » «   বিশ্বনাথে ঘাতক শফিকের ফাঁসির দাবীতে স্কুলছাত্রী রুমির পরিবারের মানববন্ধন  » «   ওসমানীনগরে প্রভাবশালী কর্তৃক সরকারি রাস্তার গাছ কর্তন  » «   টিলাগড়ে ছাত্রলীগ কর্মী মিয়াদ হত্যার একবছর পূর্ণ, অপেক্ষা বিচারের  » «   কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেই  » «  

ওসমানীনগরে তরুণ ক্রীড়া চক্র ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল সম্পন্ন

জুবেল আহমেদ :
ওসমানীনগরে তরুণ ক্রীড়া চক্র খাদিমপুর কর্তৃক আয়োজিত ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল সম্পন্ন হয়েছে। আজ শনিবার (১৭ মার্চ) উপজেলার খাদিমপুর তরুণ ক্রীড়া চক্রের (পুরান বাজার) মাঠে ফাইনাল খেলার মধ্য দিয়ে এই ফুটবল টুর্ণামেন্টের সফল সমাপ্তি হয়।

শ্বাসরুদ্ধকর এই ফাইনাল ম্যাচে জাগ্রত যুব সংঘ মান্দারুকার মুখোমুখি হয় জুনিয়র ইউপি উমরপুর। এই খেলায় জাগ্রত যুব সংঘ মান্দারুকাকে ২-০ গোলে হারায় জুনিয়র ইউপি উমরপুর।

শনিবার বিকেল ৪ টায় প্রধান ম্যাচ রেফারি আনোয়ার হোসেন সাজুর বাশিতে শুরু হয় এই ফাইনাল ম্যাচ। মর্যাদা আর শ্রেষ্ঠত্ত্বের লড়াইয়ে একে অপরকে ছাড় দিতে নারাজ দুটি দল। আর তাই হাজারও দর্শকের সমাগমে ম্যাচের প্রথমার্ধ থেকে একের পর এক আক্রমণে ম্যাচটি হয়ে উঠে প্রানবন্ত। শুরু থেকেই আক্রমণাত্নক খেলতে থাকে জুনিয়র ইউপি উমরপুর। আর একের পর এক আক্রমণ রুখে দিতে ব্যস্ত জাগ্রত যুব সংঘ মান্দারুকার ডিফেন্ডাররা। আর তারই ধারাবাহিকতায় প্রথমার্ধেই গোলের দেখা পায় জুনিয়র ইউপি। ম্যাচের ৩৫ মিনিটে সদ্য বাংলাদেশ জাতীয় দলে ডাক পাওয়া মতিনের অসাধারণ এক এসিস্টে গোল করে দলকে এগিয়ে নেন জুনিয়র ইউপি উমরপুরের রাসেল। তবে প্রথমার্ধে বেশ কয়েকটি সহজ সুযোগ তৈরী করেও গোল পরিশোধ করতে পারেনি জাগ্রত যুব সংঘ মান্দারুকা। ১-০ গোলে এগিয়ে থেকে শেষ হয় ম্যাচের প্রথমার্ধোর খেলা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই আক্রমনে যায় জাগ্রত যুব সংঘ মান্দারুকা ফুটবল দল। কিন্তু সেখানে প্রতিপক্ষের রক্ষনভাগ বেদ করতে পারেনি তারা। অবশেষে আক্রমণ-পাল্টা আক্রমণ চলতে থাকলে ম্যাচের ৬৫ মিনিটে আবারও মতিনের দেওয়া এসিস্টে দলকে ২-০ গোলে এগিয়ে নেন জুনিয়র ইউপি উমরপুরের ফরহাদ। এরপর গোল করতে মরিয়া জাগ্রত যুব সংঘ গোল পরিশোধ করতে না পারায় ২-০ গোলের জয় নিয়ে শিরোপা ঘরে তুলে জুনিয়র ইউপি উমরপুর।
খেলায় অসাধারণ নৈপূণ্য দেখিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন জুনিয়র ইউপি উমরপুর ফুটবল দলের মতিন।

খেলার ধারাবিবরণীতে ছিলেন, সিলেট বিভাগীয় ধারাভাষ্যকার সংস্থার সভাপতি জুয়েল আহমেদ নুর ও আলী হুসেন রানা। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন, আনোয়ার হোসেন সাজু, মাহবুবুর রহমান ও পরতাব আলী।

তরুণ ক্রীড়া চক্র ফুটবল দলের সভাপতি আজিজুর রহমান নানুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেলিম আহমেদের পরিচালনায় খেলায় উপস্থিত ছিলেন, বালাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আবদাল মিয়া, উমরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান চেরাগ আলী, বর্তমান চেয়ারম্যান গোলাম কিবরিয়া, তাজপুর ইউপি চেয়ারম্যান ইমরান রব্বানি, আশারকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আইয়ুব খান, বর্তমান চেয়ারম্যান শাহ আবু ইমানী, সমাজ সেবক শওকত আহমেদ সায়মন, আলহাজ হিরা মিয়া, হাজী সুফি মিয়া, আওলাদ আলী (মাষ্টার), প্রবাসী হাজী মিজান আলী, জিতু মিয়া( সাবেক মেম্বার), আব্দুল খালিক (বর্তমান মেম্বার), হুসাইন আহমেদ (ছইল), তরুণ ক্রীড়া চক্র ফুটবল দলের সিনিয়র সভাপতি আব্দুস সামাদ (মোহন), যুক্তরাজ্য প্রবাসী জাহিদুল হক ইমরান, হক ওয়েডিং প্ল্যানারের প্রতিষ্টাতা জাবেদুল হক জামান, সাজ্জাদুর রহমান সাজ্জাদ, আইনুর আহমেদ রুম্মান, মাসুক মিয়া, সালাম আহমেদ, আজমল হোসাইন, ফয়সল আহমেদ, রাজন আহমেদ, ইসহাক মোহাম্মদ, আব্দুল হালিম, তরুণ ক্রীড়া চক্র ফুটবল দলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মঞ্জুর আহমেদ, জুবেদ আলী, সালেহ আহমেদ, ইমরান আহমেদ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!