বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

সারওয়ার চৌধুরী ফুটবল টুর্ণামেন্ট : শাকিলের গোলে সেমিতে বালাগঞ্জ সদর

সাইদুর রহমান :
সারওয়ার চৌধুরী ফুটবল টুর্ণামেন্টের শেষ কোয়ার্টার ফাইনালে তাজপুর ইউনিয়নের বিরুদ্ধে ১-০ গোলের জয় পেয়েছে বালাগঞ্জ সদর ইউনিয়ন ফুটবল একাদশ। শুক্রবার ওসমানীনগরের গোয়ালাবাজারে সেমিতে উঠার লড়াইয়ে মুখোমুখি হয় বালাগঞ্জ সদর ও তাজপুর। প্রথমার্ধ গোল শূণ্য শেষ করে উভয় দল। মধাহ্ন বিরতি থেকে ফিরে গোল করার সুযোগ তৈরী করে তাজপুর ও বালাগঞ্জ সদর। কিন্তু ব্যর্থ হয় স্ট্রাইকাররা। খেলা শেষ হতে যখন মিনিট কয়েক বাকি সবাই যখন ভেবে নিয়েছিল নিশ্চিত টাইব্রেকারের দিকে এগুচ্ছে। ঠিক তখনই বদলি খেলোয়ার হিসেবে মাঠে নামেন বালাগঞ্জ সদরের লেফট ফুল ব্যাক নাফিজ ইকবাল আঙ্গুর। মাঠে নেমেই দারুণ এক এসিস্ট করে বল দেন শাকিলকে। এমেকার সহযোগিতায় গোল করেন তিনি। এক গোল করে ম্যাচের হিরো বনে যান শাকিল।

খেলায় উপস্থিত ছিলেন, বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দাল মিয়া, ক্রীড়া ব্যক্তিত্ব আলহাজ্ব আব্দুল মতিন চৌধুরী, ওসমানীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গয়াস মিয়া, ওসমানীনগর থাকার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহিদ উল্ল্যা, বালাগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনহার মিয়া, বালাগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন, তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরান রব্বানী, গোয়ালাবাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মানিক, জুনেদ আহমেদ, আলাউদ্দিন রিপন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সৈয়দ আনোয়ার আলী, সৈয়দ সিদ্দেক আলী, আব্দুল মতিন ময়না মিয়া, দরাজ মিয়া, মিছবাহ রাজা চৌধুরী, হাজী রফিক মিয়া, আব্দুল লতিফ (মরিল), দৈনিক মানবজমিন পত্রিকার ওসমানীনগর প্রতিনিধি জয়নাল আবেদিন, আব্দু শহিদ শেখ, দিলোয়ার হোসেন, রুহেল আহমেদ, ইসলাম উদ্দীন, ছায়েদ আহমেদ, সৈয়দ আলী আহমেদ, সৈয়দ আক্তার আলী, টিপু বকস, সালমান সামি প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!