সোমবার, ১৮ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
নবীগঞ্জে বন্যার্তদের মধ্যে বিএনপির ত্রাণ বিতরণ  » «   ঈদের ছুটিতে গোয়াইনঘাটের পর্যটন কেন্দ্রগুলোতে পর্যটকদের ভিড়  » «   রাজনগরে বন্যা পরিস্থিতির উন্নতি হলেও দৃশ্যমান হচ্ছে ক্ষত  » «   বন্যার্ত মানুষের পাশে শেরপুরের যুব সমাজ  » «   মৌলভীবাজারে বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি : দূর্গত এলাকা পরিদর্শনে ত্রাণমন্ত্রী  » «   সিলেটে যেকারণে খুন করা হয় কলেজ ছাত্র তাহসিনকে (ভিডিওসহ)  » «   ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় ১জন নিহত, আহত ১  » «   ঢাকা-সিলেট মহাসড়কের সাদীপুরে অল্পের জন্য রক্ষা পেলেন অর্ধশতাধিক যাত্রী  » «   গোলাপগঞ্জে হাজারো পরিবারে নেই ঈদ আনন্দ  » «   বিশ্ব চ্যাম্পিয়নদের হারিয়েই দিলো দুর্দান্ত মেক্সিকো  » «  

সারওয়ার চৌধুরী ফুটবল টুর্ণামেন্ট : বড় জয় দিয়ে শুভ সুচনা ফেভারিট দয়ামীরের

সাইদুর রহমান :
সারওয়ার চৌধুরী ফুটবল টুর্নামেন্টে ৩-০ গোলের বিশাল জয় পেয়েছে দয়ামীর ইউনিয়ন ফুটবল দল। আজ শনিবার ওসমানীনগরের গোয়ালাবাজার ইউনিয়নের করনসী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ১ম রাউন্ডের চতূর্থ ম্যাচে মুখোমুখি হয় বুরুঙ্গা ও দয়মীর ইউনিয়ন ফুটবল দল। প্রথমার্ধের কিক অফের শুরু থেকে বেশ আক্রমণাত্মক খেলতে থাকে উভয় দল। শুরুতে বেশ কয়েকটি আক্রমণ করে বুরুঙ্গা। কিন্তু ফিনিশিংয়ের অভাবে গোল পায়নি তারা। অন্যদিকে দয়ামীর ইউনিয়ন প্রথম থেকে তাদের ঘর ঘুছিয়ে মধ্য মাঠের নিয়ন্ত্রণ নিয়ে খেলতে থাকে। ম্যাচের ২৪ মিনিটের মাথায় পেনাল্টি কিক থেকে দয়ামীরকে প্রথম গোলের স্বাদ এনে দেন অপু চোধুরী। বাকী সময়টুকুতে অবশ্য আক্রমণ হলেও গোল হয়নি। মধ্যাহ্ন বিরতি থেকে ফিরে প্রতিপক্ষের উপর বেশ চাপ সৃষ্টি করে খেলতে শুরু করে দয়ামীর। ৫৮ মিনিটের মাথায় জিল্লুরের এক দারুণ গোলে ২-০ তে এগিয়ে যায় দয়ামীর। ম্যাচ শেষ হতে যখন ৫ মিনিট বাকী ঠিক তখনই ব্যক্তিগত দ্বিতীয় ও দলের পক্ষে ৩য় গোল করেন অপু চৌধুরী। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন অপু।

পুরস্কার গ্রহণকালে অপু চৌধুরী বলেন, ভালো লাগছে দল জিতেছে। দলের জয়ে নিজে অবদান রাখতে পারেছি সেজন্য আনন্দ হচ্ছে। বুরুঙ্গা ইউনিয়ন দল ভালো খেলছে। কিন্তু দিন শেষে জয় আমাদেরই হয়েছে। সেজন্যে দলের সবার অবদান চোখে পড়ার মতো। দলের সবাইকে ধন্যবাদ জানাই।

তিনি আরো বলেন, সত্যি এই মাঠটি খুব ভালো করে প্রস্তুত করেছেন আয়োজক কমিটি। খুব ভালো আয়োজন করেছে তারা। যিনি পৃষ্ঠপোষক করেছেন টুর্ণামেন্টের জন্যে উনাকে ধন্যবাদ জানাই। আমার দেখা এই এলাকার মধ্যে সেরা মাঠ এটি।

আজকের খেলায় প্রধান অতিথি ছিলেন দয়ামীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসটিএম ফখরুদ্দিন। বিশেষ অতিথি ছিলেন, দয়ামীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হাই মশাহিদ, সৈয়দ আনোয়ার আলী, সৈয়দ সিদ্দেক আলী, আব্দুল মতিন ময়না মিয়া, মিসবাহ রাজা চৌধুরী, আব্দুল লতিফ(মরিল), দরাজ মিয়া প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আব্দুস শহিদ শেখ, এমএ হামিদ, আব্দুস শহিদ, জুয়েল আহমেদ জন, দিলোয়ার হোসেন, সেলিম হাজারী, সৈয়দ জাহান আলী, নুরুল ইসলাম জাহান, আহমদ সুমন, সৈয়দ আলী আহমেদ, সৈয়দ আক্তার আলী, সালমান সামি, টিপু বকস, এনামসহ আরো অনেকেই।

রেফারী: হাসানুজ্জামান মিলন, আছাব আলী, আব্দুল আজিম।

টুর্ণামেন্টের পরবর্তী ম্যাচ অনুষ্ঠিত হবে ২০ ফেব্রুয়ারি বিকাল ৩টায়। তাজপুর ইউনিয়নের বিপক্ষে লড়বে পশ্চিম গৌরীপুর।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!