রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ
আমার বাবা-ভাইকে ফাঁসানো হয়েছে -সংবাদ সম্মেলনে কন্ঠশিল্পী রুহী  » «   বিশ্বনাথে বখাটের উৎপাতে প্রাণ গেল কলেজছাত্রীর!  » «   আক্ষেপ ফুরোচ্ছে সিলেটের : শুরুতে নিজেদের শেষটা রাঙাতে চায় বাংলাদেশ  » «   লন্ডন প্রবাসী সিলেটের সাফওয়ান জাতীয় বক্সিংয়ে চ্যাম্পিয়ন  » «   ব্রি‌টে‌নে ১০ বছ‌রে সবচেয়ে বড় ভূ‌মিকম্প অনুভূত  » «   সিলেটে স্বামীর হাতে স্ত্রী খুন, শ্বশুড়-শ্বাশুড়ী আটক  » «   অবসরের সিদ্ধান্ত অর্থমন্ত্রীর!  » «   জগন্নাথপুরে জমি নিয়ে বিরোধের সংঘর্ষে প্রবাসী নিহত, আহত ১০  » «   ১৫ বছরের আক্ষেপ কাটল মদন মোহন কলেজ ছাত্রলীগের  » «   দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদ সিলেটের কমিটি পরিচিতি সভা অনুষ্ঠিত  » «  

সিলেটে বিএনপির বিক্ষোভ মিছিল

সুরমা নিউজ:
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে সিলেটে বিক্ষোভ-মিছিল করেছে সিলেট মহানগর বিএনপি।
বুধবার (১৭ জানুয়ারি) বিকেলে নগরের ঐতিহাসিক রেজিস্টারি মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
পরে সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে এবং মহানগর যুবদল নেতা আব্দুল আজিজ ও মহানগর ছাত্রদল নেতা শাকিলুর রহমানের পরিচালনায় চৌহাট্টা পয়েন্টে পথসভা অনুষ্ঠিত হয়।
এতে বক্তারা বলেন, জাতীয় নির্বাচনে খালেদা জিয়াকে অযোগ্য ঘোষণার লক্ষ্যে সরকার যে দিবাস্বপ্ন দেখছেন তা কোনো ভাবেই জাতীয়তাবাদী শক্তি বাস্তবায়ন হতে দেবে না।
খালেদা জিয়া অতীতে কোনো স্বৈরশাসকের সঙ্গে আপোষ করেননি, ভবিষ্যতেও করবেন না মন্তব্য করে বক্তারা বলেন- স্বৈরাচার বা ১/১১ কোনো ষড়যন্ত্রই বিএনপিকে কখনওই নিশ্চিহ্ন করতে পারে নাই।
পথসভা থেকে বক্তারা অবিলম্বে খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও নির্দলীয় সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন দেওয়ার আহ্বান জানিয়ে বলেন- অন্যথায় পালানোর পথ খুঁজে পাবেন না।
আরও বক্তব্য রাখেন- মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ্ সিদ্দিকী, মহানগর বিএনপির উপদেষ্টা সাইদুর রহমান বুদুড়ী, আলাউর রহমান লইলু, বাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুর সত্তার মামুন প্রমুখ।
এসময় বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সর্বশেষ সংবাদ