রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ
আমার বাবা-ভাইকে ফাঁসানো হয়েছে -সংবাদ সম্মেলনে কন্ঠশিল্পী রুহী  » «   বিশ্বনাথে বখাটের উৎপাতে প্রাণ গেল কলেজছাত্রীর!  » «   আক্ষেপ ফুরোচ্ছে সিলেটের : শুরুতে নিজেদের শেষটা রাঙাতে চায় বাংলাদেশ  » «   লন্ডন প্রবাসী সিলেটের সাফওয়ান জাতীয় বক্সিংয়ে চ্যাম্পিয়ন  » «   ব্রি‌টে‌নে ১০ বছ‌রে সবচেয়ে বড় ভূ‌মিকম্প অনুভূত  » «   সিলেটে স্বামীর হাতে স্ত্রী খুন, শ্বশুড়-শ্বাশুড়ী আটক  » «   অবসরের সিদ্ধান্ত অর্থমন্ত্রীর!  » «   জগন্নাথপুরে জমি নিয়ে বিরোধের সংঘর্ষে প্রবাসী নিহত, আহত ১০  » «   ১৫ বছরের আক্ষেপ কাটল মদন মোহন কলেজ ছাত্রলীগের  » «   দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদ সিলেটের কমিটি পরিচিতি সভা অনুষ্ঠিত  » «  

জগন্নাথপুর উপজেলা ফুটবল এসোসিয়েশন কাপের পর্দা উঠছে কাল

ক্রীড়া প্রতিবেদক :
বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আগামীকাল পর্দা উঠছে ১৪তম জগন্নাথপুর উপজেলা ফুটবল এসোসিয়েশন কাপ লীগের। জগন্নাথপুর ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত এই লীগে এবার অংশ নিচ্ছে ১৪টি দল। যেখানে থাকছে ৩টি গ্রুপ। বৃহস্পতিবার ইকইড় ছইড় হারুনুর রশিদ হিরন মিয়া স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে সৈয়দপুর জুনিয়র ফুটবল দল ও শাহরপাড়া এফসি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট।

প্রথম পুরস্কার নগদ ২০০০০(বিশ হাজার) টাকা ও ট্রপি, সৌজন্যে: জগন্নাথপুর উপজেলা ফুটবল এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি জাহির উদ্দিন। দ্বিতীয় পুরস্কার নগদ ১০(দশ হাজার) টাকা ও ট্রপি, সৌজন্যে: মাহবুবুর রহমান।

জগন্নাথপুর উপজেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি সুহিন আহমেদ বলেন, টুর্ণামেন্টকে সামনে রেখে আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন করিছি। আশা করি দর্শকরা অন্যান্য বারের থেকে এবার আরো সুন্দর খেলা উপভোগ করবে। সবকিছুতেই আমরা নতুনত্ব আনার চেষ্টা করেছি। আমরা সবার কাছে দোয়া পার্থী, যাতে সুন্দর ও সফল ভাবে লীগ শেষ করতে পারি।

এই লিইগের ব্যাপারে এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আজিজুল হক আনা বলেন, এই লীগ দেওয়ার পেছনে আমাদের লক্ষ্য উদ্দেশ্য হলো, উপজেলা পর্যায় থেকে নতুন সম্ভাবনাময়ী ফুটবলার বের করে নিয়ে আসা। আশা রাখি এবছর নতুন ফুটবলাররা খুব ভালো খেলবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সর্বশেষ সংবাদ