বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ

আগুন পোহানো নিয়ে ঝগড়া : অত:পর ছুরিকাঘাতে দুই যুবক নিহত

সুরমা নিউজ ডেস্ক:
আগুন পোহানো নিয়ে ঝগড়ার সময় ছুরিকাঘাতে দুই যুবক নিহত হয়েছেন। রোববার (১৪ জানুয়ারি) বেলা ১১টায় কুষ্টিয়া শহরের কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দুই যুবক হলেন- শামীম ইসলাম (২৩) ও সোহান মণ্ডল (২১)। পুলিশ লাশ দুটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত শামীম কলাবাগান এলাকার ডাবলুর ছেলে এবং নিহত সোহান একই এলাকার তোফাজ্জেল মণ্ডলের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকালে সোহান তার বন্ধুদের নিয়ে আগুন পোহানোর জন্য প্রতিবেশী ডাবলুর বাড়ির পেছনে যায়। কিন্তু ওই বাড়ির লোকজন তাদের আগুন জ্বালাতে নিষেধ করে। এ সময় ডাবলুর ছেলে শামীমের সঙ্গে সোহানের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সোহানের বন্ধু আসিফ কোমর থেকে ছুরি বের করে শামীমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। শামীমও পাল্টা সোহানকে ছুরিকাঘাত করে। তাদের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে দুই জনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নাজমা ও ফরহাদ নামে দুই জনকে আটক করেছে পুলিশ।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল রহমান ছুরিকাঘাতে দুই জনের মৃত্যুর খবর নিশ্চিত করে সাংবাদিকদের জানান, লাশ দুটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতদের পরিবারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সর্বশেষ সংবাদ