বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ

সিলেটে যুবকের রহস্যজনক মৃত্যু : পরিবারের দাবি পরিকল্পিত হত্যা

সুরমা নিউজ ডেস্ক:
সিলেটের গোলাপগঞ্জে এক যুবকের রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। পুলিশ প্রাথমিকভাবে আত্মহত্যা ধারণা করলেও পরিবারের লোকজন দাবি করেছেন এটি পরিকল্পিত হত্যা।

রোববার (১৪ জানুয়ারি) ভোর রাতে পৌর এলাকার রণকেলী উত্তরের বনবাড়িতে এ ঘটনাটি ঘটে। নিহত যুবক রণকেলী উত্তর গ্রামের সিকন্দর আলী ওরফে সিকই মিয়ার ছোট ছেলে আব্দুল খালিক (৩০)।

পারিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাত ১১টার দিকে আব্দুল খালিক প্রতিদিনের মত বাড়িতে এসে ঘুমিয়ে পড়ে। রোববার ভোর রাতে আব্দুল খালিকের পরিবারের লোকজন ঘরের মধ্যে গিয়ে দেখেন ঘরের দরজা খোলা ও একটি বালতির ভিতরে তার লাশ পড়ে আছে। তাৎক্ষণিক স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশে খবর দেওয়া হয়।

খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) মীর মোহাম্মদ আবু নাসেরের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

নিহত আব্দুল খালিকের বড় ভাই বাবুল আহমদ বলেন, আমার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি (প্রশাসন) একে এম ফজলুল হক শিবলি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। তবে গলায় দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে বুঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সর্বশেষ সংবাদ