বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ

আওয়ামী লীগ উন্নয়নবান্ধব সরকার : রঞ্জিত সরকার

সুরমা নিউজ ডেস্ক :
সিলেট জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক এডভোকেট রঞ্জিত সরকার বলেছেন- বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। আওয়ামী লীগ সরকার উন্নয়নবান্ধব সরকার। এই সরকারের আমলে দেশের সর্বত্র সড়ক ও রেল যোগাযোগের ব্যাপক উন্নয়ন করা হয়েছে। দেশীয় অর্থায়নে পদ্মা সেতু নির্মিত হয়েছে। বাংলাদেশ বিশ্ব দরবারে এখন একটি প্রতিষ্ঠিত নাম। এশিয়ার উন্নয়নের লক্ষ্যমাত্রার দিক থেকে এগিয়ে থাকার দুটি দেশের মধ্যে আমাদের দেশ জায়গা করে নিয়েছে। আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় রেখে উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে হবে।

তিনি শনিবার (১৩ জানুয়ারি) দিনব্যাপী তাহিরপুর উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন সেচ্ছাসেবেকলীগ এর আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ সভাপতি বিমল সরকার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোফাজ্জল হুসেনর পরিচালনায় আর বক্তব্য রাখেন কেন্দীয় ছাত্রলীগ এর সাবেক সদস্য এড. আব্দুল খালিক, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, আওয়ামী লীগ নেতা আনুয়ার আকঞ্জি, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সুশেন বর্মন, সহ-সভাপতি এমদাদ নুর, সাধারণ সম্পাদক ইমরান হুসেন বিপক, মুক্তিযোদ্ধা যুব কমান্ড এর আহবায়ক হুসেন শরিফ বিপ্লব, যুগ্ম আহবায়ক তফিক মিয়া, মো. শাহ আলি, মোসারফ মিয়া, মধ্যনগর থানা যুবলীগ নেতা হুমায়ুন কবির, সিলেট মহানগর সেচ্ছাসেবকলীগ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুব্রত সামন্ত সরকার, সহ-সাহিত্য সম্পাদক রুকন মিয়া, ছাত্রলীগ নেতা লুতফুর রহমান, নাজির মিয়া প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সর্বশেষ সংবাদ