বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ

দক্ষিণ সুরমায় গুণীজন সংবর্ধনা

সুরমা নিউজ ডেস্ক :
দক্ষিণ সুরমার জালালপুর মোগলাবাজার ও সিলাম এলাকাবাসীর উদ্যোগে ব্যবসায়ী আব্দুল জব্বার জলিল আটাব কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সিলেট বিভাগের সভাপতি নির্বাচিত হওয়ায় এবং বীর মুক্তিযোদ্ধা এম. এ সালাম আটাব সিলেট বিভাগের সহ সভাপতি নির্বাচিত হওয়ায় গণসংবর্ধনা প্রদান করা হয়।

শনিবার (১৩ জানুয়ারি) বেলা ২টায় বৈরাগী বাজার উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস।

প্রবীণ শিক্ষক ও বীর মুক্তিযোদ্ধা সুবল চন্দ্র পালের সভাপতিত্বে অনুষ্ঠানে মাহমুদ উস সামাদ চৌধুরী বলেন, মানুষ তার কর্মের মাঝে বেঁচে থাকে। আর যারা মানবতার কল্যাণে নিজেদের নিয়োজিত করেন তারা অবশ্যই সমাজে স্মরণীয় বরণীয় ব্যক্তিত্ব। তিনি আব্দুল জব্বার জলিল ও এম এ সালামকে সম্মান প্রদর্শনের জন্য এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান।

সংবর্ধিত অতিথির বক্তব্যে আব্দুল জব্বার বলেন- আমার প্রাণপ্রিয় এলাকাবাসী আজ আমাকে যে সম্মানে ভূষিত করলেন সেজন্য আমি চিরকৃতজ্ঞ। তাদের এই ভালবাসা আমার ভবিষ্যত জীবনকে আরো গতিশীল ও অনুপ্রাণিত করবে। আমি আজীবন সুখে দুঃখে তাদের পাশে থাকতে চাই। জালালপুর মোগলাবাজার ও সিলাম সহ দক্ষিণ সুরমা এলাকার সামগ্রিক উন্নয়নে মন্ত্রী এমপি হয়ে নয় এলাকার সন্তান হিসেবে কাজ করে যাবো।
সংবর্ধিত অতিথির বক্তব্যে মুক্তিযোদ্ধা এম এ জলিল বলেন, এলাকার মানুষের ভালবাসায় আজ আমি মুগ্ধ। এ সম্মান এলাকার সকল সাধারণ মানুষ ও মুক্তিযোদ্ধাদের সম্মান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান মো. আবু জাহিদ, বিসিবি’র পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, হাব সিলেট অঞ্চলের সেক্রেটারী জহিরুল কবির চৌধুরী শীরু, জালালপুর ইউপি চেয়ারম্যান মো. সোলেইমান হোসেন, নবারুন স্কুল এন্ড কলেজের সভাপতি হাজী লিয়াকত আলী। অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন বৈরাগী বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতিশ চন্দ্র দেবনাথ, আওয়ামী লীগ নেতা শাহিনুর রহমান শাহিন, সাইফু রহমান কালা মিয়া, মাওলানা তারিক উদ্দিন, আওলাদ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আব্দুল জলিল। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদের ক্রেস্ট প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সর্বশেষ সংবাদ