বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ

শিশু শাহপরান হত্যা: খুনিদের ফাঁসির দাবিতে বিক্ষোভ

মাধবপুর প্রতিনিধি :
হবিগঞ্জের মাধবপুরে শিশু শাহপরানের খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

শনিবার (১৩ জানুয়ারি) বাঘাসুরা ইউনিয়নের বিভিন্ন গ্রামের কয়েক’শ নারী পুরুষ ঢাকা সিলেট মহাসড়কের দরগা গেইট থেকে শাহপুরবাজার পর্যন্ত বিক্ষোভ মিছিল করে।

পরে দুপুরে শাহপুর বাজারে শাহপরানের খুনিদের ফাঁসির দাবিতে সভায় বক্তব্য রাখেন- ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দিন আহম্মেদ, সামছু তালুকদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মজিব উদ্দিন তালুকদার  ওয়াসিম, সামছুল আলম মেম্বার, রশিদ মিয়া মেম্বার প্রমুখ।

উল্লেখ্য গত ০৬ জানুয়ারি শিবজয়নগর গ্রামের একটি দোকান থেকে স্কুল ছাত্র শিশু শাহপরানকে (৭) অপহরণ করে মোবাইফোনে ২ লাখ টাকা মুক্তিপন দাবি করে একই গ্রামের তাউস মিয়ার ছেলে জালাল (২৬) ও তার সহযোগী বড়লেখা উপজেলার চাঁনগ্রাম গ্রামের মোহাম্মদ আলীর ছেলে রাসেল (২৫) ।

শাহপরান রড়তল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ছিলো শাহপরান। গত ০৭ জানুয়ারি শাহপরানের পিতা সাবাশ  মিয়া মাধবপুর থানায় এ বিষয়ে জিডি করেন। মোবাইল ফোনের কল লিস্টের সূত্র ধরে মাধবপুর থানার এস আই মমিনুল ইসলাম জালাল ও তার সহযোগী রাসেলকে আটক করেন।

তাদের বর্ণনা অনুযায়ী শিবজয়নগর গ্রামের এক ডোবা থেকে গত মঙ্গলবার রাতে শাহপরানের মৃতদেহ উদ্ধার করা হয়।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান- সর্বোচ্চ গুরুত্ব দিয়ে এ মামলার তদন্ত করা হচ্ছে। দুই ঘাতককে গ্রেফতা করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সর্বশেষ সংবাদ