বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ

জৈন্তাপুরে বাস দুর্ঘটনায় নিহত ৩

সুরমা নিউজ:
সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুরের দরবস্তে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতির অফিসের সম্মুখে বাস দুর্ঘটনা নিহত হয়েহেন ৪ জন। বাসের বেশ কয়েক জন যাত্রী এ ঘটনায় আহত হয়েছেন। গতকাল শনিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় চারজনের মরদেহ ওসমানী হাসপাতালে এসেছে বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।

নিহতরা হচ্ছেন- মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউরা গ্রামের তপন তালুকদারের শ্রী শুক্লা রানী (২০), তার শিশুকন্যা ইতপা রানী (৫) ও শাশুড়ি অমকা রানী (৫৫), আরেক জনের পরিচয় পাওয়া যায় নি।

দুর্ঘটনার পর স্থানীয় জনতা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর অফিসের সামনে বিক্ষোভ করে। এসময় সিলেট-তামাবিল সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জৈন্তাপুর থানার ওসি খান মো. মাইনুল জাকির জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিক্ষুব্ধ জনতাকে শান্ত করে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য অনেক দিন থেকে বিভিন্ন গনমাধ্যমে খাম্বা গুলো রাস্তা থেকে সরানোর জন্য সংবাদ ও প্রচার হয়েছিলো। কিন্তুু সিলেট পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর কর্তৃপক্ষ কোন কর্নপাত করেনি।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সর্বশেষ সংবাদ