বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ

ঢাকাদক্ষিণ মহাপ্রভু মন্দির পরিদর্শনে ড.গওহর রিজভী

সুরমা নিউজ ডেস্ক :
গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ শ্রীচৈতন্য মহাপ্রভু মন্দির পরিদর্শনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড.গওহর রিজভী বলেছেন- ইতিহাস ও ঐতিহ্য লালন করে আমাদের সামনে এগিয়ে যেতে হবে।

এ সময় মন্দিরের উন্নয়নের জন্য স্থানীয় বক্তবৃন্দ সহযোগিতা চাইলে তিনি সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।  তিনি শনিবার (১৩ জানুয়ারি) রাত ৮টায় স্বপরিবারে পরিদর্শনে করেন।

এ সময় থাকে স্বাগত জানান মন্দিরের সেবায়েত অধ্যাপক রাধাবিনোধ মিশ্রসহ স্থানীয় সুধীজন। মন্দির পরিদর্শনকালে সেবায়েত মন্দিরের ইতিহাস ও ঐতিহ্য সম্পর্কে অবহিত করেন।

ড.গওহর রিজবীর সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন- প্রধানমন্ত্রী কার্যালয়ের পরিচালক দেবব্রত চক্রবর্তী, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপপরিচালক দেবজিৎ সিনহা, ড. গওহর রিজভীর সহধর্মীনী অ্যানিয়েজি বারলো রিজভী, সুইস নাগরিক সেজায়েল মান, সিলেট জেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসনা মিথি।

এছাড়াও উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শরীফুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মামুনুর রহমান, বিশু চন্দ্র দেব, নকুল রাম মালাকার, সিলেট মহানগর সেচ্ছাসেবকলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক মনসুর আহমদ, উপজেলা ছাত্রলীগ নেতা ফয়জু আহমদ, নাহিদ আহমদ, অপু মালাকার, কমল কান্তি শর্মা, নাসিম  জামান, জুবের আহমদ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সর্বশেষ সংবাদ