বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ
সিলেটে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা : প্রাণ গেল ২ জনের  » «   সিলেটে দেশের ৩য় বৃহত্তম চিড়িয়াখানা, চালু হচ্ছে সীমিত জনবল নিয়ে  » «   ছাত্রলীগকর্মী তানিম হত্যা : আসামী ডায়মন্ড ও রুহেল ৫ দিনের রিমান্ডে  » «   জামেয়া গহরপুর মাদ্রাসার ৬১ তম বার্ষিক মাহফিল আজ  » «   সিলেটে অস্ত্রসহ হত্যা মামলার আসামি গ্রেপ্তার  » «   কার্ডিফের মতো সিলেট গড়তে চাই : মেয়র আরিফ  » «   সুনামগঞ্জে বোরো আবাদ : কৃষকদের চরম হতাশা, লক্ষ্যমাত্রা সোয়া ২ লাখ হেক্টর জমি  » «   সিলেটে পাথর কোয়ারীতে অভিযান : ১৫টি লিস্টার মেশিন ধ্বংস  » «   সিলেটে বিএনপির বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ওসমানী স্মৃতি পরিষদের শীতবস্ত্র বিতরণ  » «  

একসঙ্গে নাচ শিখছেন আমির-ক্যাটরিনা

সুরমা নিউজ ডেস্ক:
‘ধুম থ্রি’ ছবিতে ক্যাটরিনা-আমিরের ‘কমলি’ নাচটা মনে পড়ছে? ওই গানে ক্যাটের নাচের জাদুতে মাতোয়ারা হয়েছিলেন দর্শকরা। স্বয়ং আমিরও প্রশংসা করেছিলেন ক্যাটরিনার নাচের। ফের সেই জুটি একসঙ্গে। যদিও এ বার শুধু ক্যাটরিনা নন, নাচের তালিম নিচ্ছেন আমিরও।
তবে কি একসঙ্গে কোনও স্টেজ পারফরম্যান্স, নাকি ছবির কোনও গান?
হ্যাঁ, ঠিকই ধরেছেন। স্টেজ পারফরম্যান্সের অবকাশ নেই। কারণ, আমির সে সবের ধারে-কাছেও ঘেঁষেন না। এ সব প্রস্তুতিই হচ্ছে আমির খান ও ক্যাটরিনা কইফের আগামী ছবি ‘ঠগস অব হিন্দোস্তান’র জন্য।
নয়াদিল্লির একটি ডান্স স্টুডিওতে প্রভু দেবার কাছে নাচ তুলছেন দুই তারকা। ছবির একটি গানের জন্যই এই প্রস্তুতি। ‘ধুম থ্রি’র পর ফের আমির-ক্যাটরিনা জুটির একটি ডান্স নম্বর রয়েছে এই ছবিতে।
ছবিটিতে আমির ধরা দিয়েছেন, ‘ঠগস অব হিন্দোস্তান’র লুকেই। পাশে দাঁড়িয়ে রয়েছেন ক্যাটরিনা ও প্রভু দেবা। ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ক্যাটরিনা। ক্যাপশনে শুধু লিখেছেন, ‘ঠগস’।
‘টাইগার জিন্দা হ্যায়’র অভাবনীয় সাফল্যের পর স্বাভাবিক ভাবেই খুশি ক্যাটরিনা। গত বছর আমিরের ‘সিক্রেট সুপারস্টার’ ও বক্স অফিসে ভালো ব্যবসা করেছে। এই প্রথম ‘ঠগস অব হিন্দোস্তান’-এ অমিতাভ বচ্চনের সাথে কাজ করছেন আমির ও ক্যাটরিনা। ছবিতে দেখা যাবে ফতিমা সানা শেখকেও। এ বছর দীপাবলিতে মুক্তি পাওয়ার কথা বিজয় কৃষ্ণ আচার্যের এই ছবির।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সর্বশেষ সংবাদ