বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ
সিলেটে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা : প্রাণ গেল ২ জনের  » «   সিলেটে দেশের ৩য় বৃহত্তম চিড়িয়াখানা, চালু হচ্ছে সীমিত জনবল নিয়ে  » «   ছাত্রলীগকর্মী তানিম হত্যা : আসামী ডায়মন্ড ও রুহেল ৫ দিনের রিমান্ডে  » «   জামেয়া গহরপুর মাদ্রাসার ৬১ তম বার্ষিক মাহফিল আজ  » «   সিলেটে অস্ত্রসহ হত্যা মামলার আসামি গ্রেপ্তার  » «   কার্ডিফের মতো সিলেট গড়তে চাই : মেয়র আরিফ  » «   সুনামগঞ্জে বোরো আবাদ : কৃষকদের চরম হতাশা, লক্ষ্যমাত্রা সোয়া ২ লাখ হেক্টর জমি  » «   সিলেটে পাথর কোয়ারীতে অভিযান : ১৫টি লিস্টার মেশিন ধ্বংস  » «   সিলেটে বিএনপির বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ওসমানী স্মৃতি পরিষদের শীতবস্ত্র বিতরণ  » «  

আগামীকাল পর্দা উঠছে যুব বিশ্বকাপের

স্পোর্টস ডেস্ক:
যুব ক্রিকেটারদের সবচেয়ে বড় আসর আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ১২তম আসরের পর্দা উঠছে শনিবার। এবারের আসরটি অনুষ্ঠিত হচ্ছে নিউজিল্যান্ডের মাটিতে। শনিবার থেকে শুরু হওয়া এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে বাংলাদেশ সহ মোট ১৬টি দল। গত আসরগুলোর মত এবারও মাঠের আনন্দ ভক্তদের কাছে পৌঁছে দিতে টেলিভিশনে সরাসরি সম্প্রচারের ব্যবস্থা করেছে আইসিসি।

এবারের আসরে মোট ২০টি ম্যাচ সরাসরি সম্প্রচার করা হবে। বিশ্বের ১০২টি দেশ ম্যাচগুলো দেখার সুযোগ পাবেন। এছাড়াও ডিজিটাল সম্প্রচারের মাধ্যমে বিশ্বের ২০৪টি দেশ খেলাগুলো উপভোগ করতে পারবে। বাংলাদেশি চ্যানেলগুলোর মধ্যে গাজী টিভি ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে।

যুব বিশ্বকাপের উদ্বোধনী দিনেই মাঠে নামবে আটটি দল। এইদিন স্বাগতিক নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ। দিনের অন্য তিন ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-নামিবিয়া, আফগানিস্তান-পাকিস্তান ও জিম্বাবুয়ে-পাপুয়া নিউগিনি।

মোট ১৬টি দলকে চারটি গ্রুপে ভাগ করা হয়েছে। গ্রুপ ‘এ’তে রয়েছে নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা ও কেনিয়া। ‘বি’ গ্রুপে আছে ভারত, অস্ট্রেলিয়া, জিম্বাবুয়ে ও পাপুয়া নিউগিনি।

গ্রুপ ‘সি’তে রয়েছে বাংলাদেশ, ইংল্যান্ড, নামিবিয়া ও কানাডা। গ্রুপ ‘ডি’তে আছে শ্রীলঙ্কা, পাকিস্তান, আফগানিস্তান ও আয়ারল্যান্ড।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সর্বশেষ সংবাদ