বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ

ওসমানীনগরে শহিদ পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক :
ওসমানীনগরে শহিদ পরিবারের মধ্যে শীতবস্ত্র ও ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার বুরুঙ্গা ইউনিয়ন হল রুমে  শহিদ পরিবারের সদস্য, অসহায় পরিবারের মধ্যে শীতবস্ত্র ও ভিজিএফ চাল এবং নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শীতবস্ত্র ও ভিজিএফ চাল বিতরণের পুর্বে ইউনিয়ন হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান খালেদ আহমদ লটই।

ইউপি সদস্য সেবুল আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমান, ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ মো. সহিদ উল্যা, যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা সুরমান হোসেন, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বিভু ভূষন দেব, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগ নেতা অরুনোদয় পাল ঝলক, সিলেট জেলা যুবলীগ নেতা কিবরিয়া মিয়া। উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা বারী মিয়া, কৃষি কর্মকর্তা হাসানুজ্জামান, ইউপি সদস্য আব্দুল বাছিত, দিপক্ষর দেব শিবু, ফারুক মিয়া, আব্দুল মাজিদ, ছালিকুর রহমান, আলকাছ আলী, মহিলা সদস্য ছানারা বেগম, বীনা রানী দেব, রুপিয়া বেগম, উপজেলা যুবলীগ নেতা আব্দুল মন্নান, সাবেক মেম্বার আখলিছ মিয়া, বারিন্দ্র কুমার পাল, বুরুঙ্গা ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি আনহার মিয়া সহ মিয়া সহ ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সর্বশেষ সংবাদ