বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ

তানিম হত্যা মামলায় আসামি ছাত্রদলের দুই নেতা !

সুরমা নিউজ: সিলেটের টিলাগড়ে আজাদ-রনজিত গ্রুপের আধিপত্যের জেরে ছাত্রলীগকর্মী তানিম খান খুনের ঘটনায় মহানগর ছাত্রদলের দুই নেতাকে আসামি করা হয়েছে। তারা হলেন- সিলেট মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক উমেদুর রহমান ও সহআন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আফজল  হোসেন।

বুধবার (১০ জানুয়ারি) রাতে তানিমের বন্ধু দেলোয়ার হোসেন রাহী বাদী হয়ে ২৯ জনকে এজহারভুক্ত আসামি করে মামলাটি করেন। নিহত তানিম সিলেট সরকারি কলেজের স্নাতক তৃতীয় বর্ষের শিক্ষার্থী এবং সিলেটের ওসমানীনগরের বুরঙ্গা গ্রামের ইসরাইল খানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন বলেন, ‘কে কোন দলের তা পুলিশের জানা নেই। বাদী তার অভিযোগে যাদের নাম দিয়েছেন, পুলিশ সেই অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করেছে।’ পুলিশের একটি সূত্র নিশ্চিত করেছে- উমেদ ও আফজলের বিরুদ্ধে মামলার এজহারে কোনও অভিযোগ উল্লেখ নেই। তবে তারা মামলার আসামি হিসেবে রয়েছেন।

নিহত তানিম সিলেট জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রনজিত সরকারের অনুসারী। ঘটনার পর থেকেই তানিম হত্যার দায় ওঠে সিলেট সিটি করপোরেশনের কাউন্সিল ও মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ গ্রুপের অনুসারীদের বিরুদ্ধে।

উল্লেখ্য, গত ৭ জানুয়ারি রাতে সিলেট নগরের টিলাগড় এলাকায় আধিপত্যের জেরে কাউন্সিলর আজাদ গ্রুপের অনুসারীদের হামলায় নিহত হন সরকারি কলেজ ডিগ্রি তৃতীয় বর্ষের শিক্ষার্থী তানিম খান। -সুত্র বাংলা ত্রিবিউন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সর্বশেষ সংবাদ