বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ

অসহায় শীতার্ত মানুষের পাশে দাড়ানো বিত্তবানদের নৈতিক দায়িত্ব : এডভোকেট জুবায়ের


সুরমা নিউজ: বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন- সমাজের কোন গোষ্ঠীকে সুবিধাবঞ্চিত রেখে আর্ত-সামাজিক উন্নয়ন সম্ভব নয়। হত দরিদ্র সুবিধাবঞ্চিত মানুষেরাও আমাদের স্বজন। বিত্তবানদের সম্পদে তাদের হক রয়েছে। তাই সামাজিক দায়বদ্ধতা থেকে এই শীতে শীতার্ত মানুষের কল্যানে এগিয়ে আসা বিত্তবানদের নৈতিক দায়িত্ব।
তিনি গতকাল বৃহস্পতিবার সিলেট মহানগরীর কোতয়ালী পশ্চিম থানার ১২নং ওয়ার্ড জামায়াতের উদ্যোগে নগরী শেখঘাট এলাকায় স্থানীয় অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরনকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
ওয়ার্ড জামায়াতের সভাপতি রুমান আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারী খলীলুর রহমানের পরিচালনায় শীতবস্ত্র বিতরণকালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কোতয়ালী পশ্চিম থানা জামায়াতের আমীর মাওলানা আব্দুল মুকিত। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিশিষ্ট সমাজসেবক আব্দুল কাদির, বাংলাদেশ ইসলামী ছাত্র শিবির সিলেট জেলা পশ্চিমের সেক্রেটারী পারভেজ আহমদ, এলাকার বিশিষ্ট মুরব্বী সিরাজ উদ্দিন, জামায়াত নেতা শামীম আহমদ, আব্দুল মালিক ও তোফায়েল আহমদ সবুজ প্রমুখ। -প্রেস বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সর্বশেষ সংবাদ