বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ
সিলেটে দেশের ৩য় বৃহত্তম চিড়িয়াখানা, চালু হচ্ছে সীমিত জনবল নিয়ে  » «   ছাত্রলীগকর্মী তানিম হত্যা : আসামী ডায়মন্ড ও রুহেল ৫ দিনের রিমান্ডে  » «   জামেয়া গহরপুর মাদ্রাসার ৬১ তম বার্ষিক মাহফিল আজ  » «   সিলেটে অস্ত্রসহ হত্যা মামলার আসামি গ্রেপ্তার  » «   কার্ডিফের মতো সিলেট গড়তে চাই : মেয়র আরিফ  » «   সুনামগঞ্জে বোরো আবাদ : কৃষকদের চরম হতাশা, লক্ষ্যমাত্রা সোয়া ২ লাখ হেক্টর জমি  » «   সিলেটে পাথর কোয়ারীতে অভিযান : ১৫টি লিস্টার মেশিন ধ্বংস  » «   সিলেটে বিএনপির বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ওসমানী স্মৃতি পরিষদের শীতবস্ত্র বিতরণ  » «   ওসমানীনগরে ইলিয়াস আলীর জন্য বিএনপি নেতা ফারুকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ  » «  

সিলেট মাতাতে আসছেন শুভ, ফ্যাশনে টুম্পা ও এভ্রিল

নিজস্ব প্রতিবেদক:
চারিদিকে শীতের আমেজ। জমে উঠেছে পিঠা-পুলির উৎসব। আর সেই সঙ্গে বিভিন্ন জায়গায় চলছে জমকালো অনুষ্ঠান। তেমনি সিলেটে শীতের মাঝে উষ্ণতা ছড়াতে আয়োজন করা হয়েছে জমকালো ফ্যাশন শো। বাংলাদেশের ফ্যাশন জগতের প্রতিভা আর আকর্র্ষনীয় ব্যক্তিত্বদের নিয়ে প্রতিবারের মতো এবারও “ফ্যাশন ক্যাফে” এর ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজন করা হয়েছে বর্ণাঢ্য এ অনুষ্ঠানের। শুধু ফ্যাশন শোই নয় সেই সঙ্গে বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী কাজী শুভ, ইমরান হোসেনের সমন্বয়ে আয়োজন করা হয়েছে একটি জমকালো মিউজিকাল শোর। ২৬জানুয়ারি সন্ধ্যা ৫টায় সিলেট নগরীর রিকাবী বাজারস্থ মোহাম্মদ আলী জিমনেসিয়াম ক্রীড়া কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে এ জমকালো আয়োজন।
আধুনিক গানের পাশাপাশি ফোক ধাঁচের শিল্পী কাজী শুভ এর গানের আয়োজনের সাথে পুরো অনুষ্ঠান জুড়ে থাকছে গুনীজনদের সম্মাননা, ফ্যাশন শো, ড্যান্স, কমেডি। আলমগীর হোসেন আলো (চট্রগ্রাম) ও এমডি রাখিব খানের যৌথ কোরিওগ্রাফিতে ফ্যাশন শো’তে শো-স্টপার হিসেবে অংশ নেবেন র‍্যাম্প মডেল, কোরিওগ্রাফার বুলবুল টুম্পা ও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগী আলোচিত গ্ল্যামারকন্যা জান্নাতুল নাঈম এভ্রিল। এটিএন বাংলার উপস্থাপক রুমানা হকের উপস্থাপনায় ফ্যাশন শোতে থাকছেন ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের স্বনামধন্য সব মডেলরা। এছাড়া শোতে প্রথমবারের মতো দর্শকদের সামনে আসছে এক ঝাঁক নতুন মডেল। অনুষ্ঠানে অনলাইন মিডিয়া পার্টনার থাকছে সুরমানিউজ টোয়েন্টিফোর ডটকম ও প্রিন্ট মিডিয়া দৈনিক বিজয়ের কন্ঠ।
আয়োজক ‘ফ্যাশন ক্যাফে বিডি’ এর সিইও বদরুল গজনভী সুরমানিউজকে জানান, ফ্যাশন ক্যাফের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ আয়োজন। এতে গুনীজনদের সম্মাননাসহ ঢাকাই ছবির অমর নায়ক সালমান শাহকে দেয়া হবে অমরত্ব সম্মাননা। সাংস্কৃতিক অনুষ্ঠান ও ফ্যাশন শো আয়োজনের প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে। সবাইকে একটি সুন্দর সন্ধ্যা উপভোগের আমন্ত্রণ জানাচ্ছি।
আয়োজক কমিটির কর্ণধার এইচডি ইমন সুরমানিউজকে বলেন, ফ্যাশনে তারুণ্যকে প্রাধান্য দিয়েই আমাদের এ আয়োজন। মিউজিকাল শোর সাথে ফ্যাশন শোতে পশ্চিমা পোশাকে ভিন্নতা আনার পাশাপাশি ব্যতিক্রম থাকছে আদিবাসী, পুরনো ও বর্তমান বিয়ের কিছু চিত্র। অনুষ্ঠানে দর্শকদের জন্য থাকছে টিকেটের ব্যবস্থা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সর্বশেষ সংবাদ