সোমবার, ২৫ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ

লন্ডনে বেতার বাংলা শ্রোতা ফোরামের শোক সভা অনুষ্ঠিত

লন্ডন অফিস: বেতার বাংলা শ্রোতা ফোরামের সভাপতি আবুল কালামের সহধর্মীনির মৃত্যুতে বেতার বাংলা ও বেতার বাংলা শ্রোতাফোরামের এক শোক সভা ও ঈসালে সওয়াব মাহফিল ৯ জানুয়ারী মঙ্গলবার বেতার বাংলার অফিসে অনুষ্ঠিত হয়। বেতার বাংলার ডাইরেক্টর মোস্তাক বাবুলের পরিচালনায় শোক সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বেতার বাংলার নির্বাহী পরিচালক নাজিম চৌধুরী, শ্রোতা ফোরামের সাধারণ সম্পাদক কবীর আহমদ, বিবিএমডি এর আহবায়ক কাজী বাবর আহমদ।

মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন ব্রিকলেইন জামে মসজিদের খতিব ও ইমাম মাওলানা নজরুল ইসলাম, বেতার বাংলার প্রেজেন্টার মাওলানা আব্দুস কুদ্দুস, শ্রোতা ফোরামের ধর্ম সম্পাদক ক্বারী আব্দুস সালাম। এছাড়া মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন শ্রোতা ফোরামের ট্রেজারার হেলাল আহমদ, পারভেজ আহমদ, আবু তারেক চৌধুরী, ফখরুল হক লুকু, উপদেষ্টা আব্দুল আহাদ চৌধুরী, জয়নাল আহমদ খান, বিবিএমডি এর চেয়ারম্যান আব্দুল মালিক, সিইও সাদেক আহমদ, শ্রোতা ফোরামের সাবেক সভাপতি আবিদ হোসেন অপু, আব্দুল হালিম চৌধুরী, মুহিব চৌধুরী, বিবিএমডিএর ট্রেজারার মো: শাহজাহান, বেতার বাংলার প্রেজেন্টারইকবাল লতিফ, আব্দুল রব রাজু, রুকশানা হাসি সোনিয়া, নজরুল ইসলাম অকীব, শামসুল আলম পারভেজ, বিবিএমডি এর সাবেক সাধারণ সম্পাদক আলাউর রহমান শাহীন, শ্রোতাফোরামের শামসুল ইসলাম, আবুল হোসেন, শামসুদ্দোহা, আব্দুল হান্নান, রেশমা বেগম, আবুল হাসনাত, আবুল ফয়েজ, আব্দুল হালিম, আবুল কালাম প্রমুখ। দোয়া মাহফিলে বক্তারা মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করা হয়।
উল্লেখ্য গত ৫ই জানুয়ারী লন্ডনের একটি হাসপাতালে শ্রোতা ফোরামের সভাপতি আবুল কালামের স্ত্রী ইন্তেকাল করেন। শোক সভায় আবুল কালাম তার স্ত্রী’র মাগফেরাতের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!