রবিবার, ২১ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ
শ্রীমঙ্গলে মার্কেটে চুরি, নিরাপত্তা কর্মী গুরুতর আহত  » «   এমপি পুত্রের শেষ স্ট্যাটাস ‘তোর জন্য চিঠির দিন..’  » «   হবিগঞ্জে সংঘর্ষে নিহত ১, আহত ৪০  » «   বিয়ানীবাজারে চার লাখ টাকার মালামাল পুড়ে ছাই  » «   সিলেট-৩ আসনে কোন ছাড় দেওয়া হবেনা  » «   নির্বাচন আসছে, ভোটারদের কাছে যান ভদ্র আচরণ করেন : সিলেটে অর্থমন্ত্রী  » «   নবীগঞ্জে ব্রিজের অভাবে ঝুঁকি নিয়ে যাতায়াত শিক্ষার্থীসহ হাজারো মানুষের  » «   সিলেট বিভাগীয় অনূর্ধ্ব ১৪ ক্রিকেট দলে গোয়ালাবাজারের আকিল  » «   বাংলাদেশকে ভালোবেসে রয়ে গেলেও এখনো নাগরিকত্ব পাননি দুই ব্রিটিশ  » «   বালাগঞ্জ উপজেলা সিএইচসিপিদের কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি শুরু  » «  

তৃতীয়বারের হামলায় প্রাণ গেল তানিমের

সুরমা নিউজ ডেস্ক:
সিলেট নগরীর টিলাগড় এলাকায় নিজ দলের ক্যাডারদের হাতেই প্রাণ গেল ছাত্রলীগকর্মী তানিম খানের। খুন হওয়া তানিম খান সিলেট সরকারী কলেজের বিএ (পাস) কোর্সের শিক্ষার্থী। সে টিলাগড়ে সিলেট জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রনজিত সরকারের অনুসারী ছাত্রলীগের গ্রুপের কর্মী।

জানা গেছে- ছাত্রলীগকর্মী তানিম ইতোপুর্বে আর দুইবার টিলাগড়েই নিজদলের ক্যাডারদের হামলায় আহত হয়েছিলেন। তার সহকর্মীরা মনে করছেন তানিম টিলাগড়ের অপর একটি গ্রুপের টার্গেটে পরিনত হয়েছিলেন। এর জন্যই এই নিয়ে তৃতীয়বারের মত তার উপর হামলা হল। এবার আর তাকে বাঁচানো গেল না।

২০১৭ সালের ৩১ জানুয়ারি টিলাগড়ে মুখোশধারী সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হন সাবেক ছাত্রলীগ নেতা গোলাম রহমান চৌধুরী রাজন। এসময় তার সাথে থাকা আরো দুই ছাত্রলীগ কর্মীর উপরও হামলা চালায় সন্ত্রাসীরা। এদের মধ্যে ছিল তানিম। সেসময় কিছুদিন চিকিৎসা নিয়ে সুস্থ হয় সে।

এছাড়াও গত কয়েক মাস আগে টিলাগড়ে বিবাদমান দুটিপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এসময় দুপক্ষে গুলাগুলির ঘটনাও ঘটে। এই সংঘর্ষের সময়ও হামলার স্বীকার হয় তানিম।

সর্বশেষ রবিবার রাতে তানিমের উপর অতর্কিত হামলা চালায় ছাত্রলীগের ক্যাডাররা। এতে গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সর্বশেষ সংবাদ