মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

সিলেটের মেয়ে শানুর প্রথম ছবি ‘মিস্টার বাংলাদেশ’

বিনোদন ডেস্ক:
মিডিয়ায় পথচলা এক যুগেরও বেশি সময় ধরে। মঞ্চ ও টিভিতে অসংখ্য কাজ করেছেন। ২০০৫ সালে জিতেছেন লাক্স-চ্যানেল আই সুপারস্টারের শ্রেষ্ঠেত্বের মুকুট। তিনি সিলেটের মেয়ে অভিনেত্রী শানারৈ দেবী শানু।
দীর্ঘদিন ধরে ছোট পর্দায় কাজ করলেও এখন পর্যন্ত সিনেমায় তাকে অভিনয় করতে দেখা যায়নি। তবে এবার সে অপেক্ষারও অবসান ঘটতে যাচ্ছে। প্রথমবারের মতো চলচ্চিত্রে অভিনয় করছেন আলোচিত এই অভিনেত্রী।
আবু আকতার উল ইমানের পরিচালনায় ছবিটির নাম ‘মিস্টার বাংলাদেশ’। রবিবার (০৭ জানুয়ারি) শানু নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রথম ছবি নিয়ে শানু বলেন- হুমায়ূন আহমেদ স্যারের ‘৯ নম্বর বিপদ সংকেতে’ আমার কাজ করার কথা ছিলো। কিন্তু পরে আর তা করা হয়নি। এরপর অনেক ছবির প্রস্তাব পেয়েছি। কিন্তু ‘মিস্টার বাংলাদেশ’ই হচ্ছে আমার প্রথম ছবি। এতে একজন গৃহবধূর চরিত্রে হাজির হচ্ছি আমি।
গত বছরের শেষের দিকে ছবিটির শ্যুটিং শুরু হয়। পরিচালক ইমান বলেন- এরই মধ্যে ছবিটির ৬০ শতাংশ দৃশ্য ধারণের কাজ হয়েছে। জানুয়ারির মাঝামাঝি সময়ে শেষ লটের শ্যুটিং শুরু হবে। আশা করছি ফেব্রুয়ারির মধ্যে ‘মিস্টার বাংলাদেশ’র ক্যামেরা বন্ধ করতে পারবো।
কাহিনী ও চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন নির্মাতা খিজির হায়াৎ খান ও হাসনাত পিয়াস। পাশাপাশি ছবিটির কেন্দ্রীয় চরিত্রেও অভিনয় করছেন খিজির হায়াৎ খান।
‘জাগো’ খ্যাত এই নির্মাতা বলেন, জঙ্গি বিরোধী গল্প নিয়ে ‘মিস্টার বাংলাদেশ’ নির্মিত হচ্ছে। দায়বদ্ধতা থেকে করছি এটি। এটাকে বেশ সহসী পদক্ষেপ বলা যেতে পারে।
কেএইচকে প্রোডাকশনের ব্যানারে ছবিটিতে আরও অভিনয় করছেন টাইগার রবি ও শাহরিয়ার সজিব। জানা যায়- চলতি বছরের মাঝামাঝি সময়ে মুক্তি পাবে ‘মিস্টার বাংলাদেশ’।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!