বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ

একেই বলে প্রেম !

সুরমা নিউজ ডেস্ক :
প্রকাশ্য রাস্তায় ট্র্যাফিক জ্যামে দাঁড়িয়ে প্রেমিক-প্রেমিকার ভালোবাসা! বাইকের উপর বসেই চলছে একে-অপরকে চুম্বন। আর তা উপভোগ করছেন রাস্তার যানজটে দাঁড়িয়ে থাকা অন্যরা।

শুধু উপভোগ করা নয়, কেউ কেউ তো আবার সেই দৃশ্য ক্যামেরাবন্দীও করে রাখলেন। শুধু কি রাখলেন, ভিডিও ছেড়ে দিলেন সোশ্যাল মিডিয়াতে।

আর কি উপায়! সোশ্যাল মিডিয়াতে ভিডিও আপলোড হতেই ভাইরাল! ক্রমশ তা ছড়িয়ে পড়ছে এর পেজ থেকে অন্যের পেজে। কিন্তু ভাবছেন তো এই ঘটনা নিশ্চয় কোনও ইউরোপীয় দেশে।যদি এমন ভেবে থাকেন তো একেবারেই ভুল ভাবছেন। কারণ এই ঘটনা আমাদের পাশে দেশে ঘটেছে,  ভারতের খোদ রাজধানীর বুকে!

প্রকাশ্য ট্র্যাফিক জ্যামে! এরপর তো ভাবছেন নিশ্চয় দেশ এবার সাহসী হচ্ছে।ভিডিওতে দেখা যাচ্ছে দিল্লির ট্র্যাফিক জ্যামে দাঁড়িয়ে একাধিক গাড়ি। দাঁড়িয়ে রয়েছে লালবাতি জ্বালানো একটি গাড়িও। আর ঠিক সেই গাড়ির পাশেই জ্যামে ফেঁসে থাকা বাইকে চলছে যুগলের প্রেমলীলা।

একেবারে বাইকের ট্যাংকের উপর বসে পড়েছেন প্রেমিকা। আর দাঁড়িয়ে প্রেমিক। ভয়হীন বুকেই সেই অবস্থাতেই চলছে কখনও চুম্বন তো আবার আদর। যা দেখে দিল্লীবাসী কিছুটা স্তম্ভিত হলেও প্রেমিক যুগলের কথায় এটাই নাকি romance stunts!

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সর্বশেষ সংবাদ