সোমবার, ২৩ জুলাই, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
নির্বাচনী কার্যালয়ে আগুন : দোষলেন কামরান, উড়িয়ে দিলেন আরিফ  » «   তামিমের সেঞ্চুরিতে বাংলাদেশের সংগ্রহ ২৭৯  » «   ওসমানীনগরে অর্ধ লক্ষাধিক টাকার অবৈধ কারেন্ট জাল আটক  » «   বিশ্বনাথে বাসের ছাদ থেকে পা ফসকে হেলপারের মর্মান্তিক মৃত্যু  » «   মৌলভীবাজারে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল থেকে ৫ জন আটক  » «   এমপি মুহিবুর রহমান মানিকের পিতা জামায়াতের রুকন ছিলেন !  » «   নবীগঞ্জে অধ্যক্ষের ওপর হামলাকারী মুন্নার আদালতে আত্মসমর্পণ  » «   কমলগঞ্জের ৩৩৫ পরিবারের মাঝে নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন  » «   সিলেটে ডাক্তারের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ  » «   নাটক সাজিয়ে মানুষের মন জয় করা যায় না : কামরান  » «  

ত্রিদেশীয় সিরিজে বাদ পড়লেন সৌম্য, তাসকিন, লিটন

স্পোর্টস ডেস্ক :
১৫ তারিখ ঢাকায় শুরু ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৬ সদস্যের ঘোষিত দলে নেই ফর্ম হারানো ওপেনিং ব্যাটসম্যান সৌম্য সরকার, আন্তর্জাতিক ক্রিকেটে হালে ছন্দ হারানো ফাস্ট বোলার তাসকিন আহমেদ এবং উইকেটরক্ষক-ব্যাটসম্যান লিটন কুমার দাস।

২০১৫ সালের পর আর আন্তর্জাতিক ওয়ানডে খেলার সুযোগ না পাওয়া ওপেনার এনামুল হক বিজয় আর পেসার আবুল হাসান রাজু ফিরেছেন দলে। ২০১৪ সালের পর আবার ওয়ানডে খেলার সুযোগ আসছে উইকেটকিপার-ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুনের সামনে। দলে সুযোগ পেয়েছেন স্পিনার সানজামুল ইসলামও। রোববার দুপুরের পর এই দল দিয়েছে বিসিবি।

দক্ষিণ আফ্রিকায় শেষ সফর ছিল বাংলাদেশের। সেখানে ইনজুরির কারণে ওয়ানডে সিরিজে খেলা হয়নি কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের। সেই অর্থে তিনি ফিরেছেন দলে। আর বাদ পড়েছেন অভিজ্ঞ পেসার শফিউল ইসলাম। তবে বাদ পড়ার তালিকায় আছে মুমিনুল হকের নামটাও। ২০১৫ সাল থেকে ওয়ানডে খেলা হয় না তার। দক্ষিণ আফ্রিকায় ওয়ানডে দলে ফিরেছিলেন। কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি। আবার বাদও পড়ে গেলেন মুমিনুল। সব মিলিয়ে দক্ষিণ আফ্রিকার ১৫ সদস্যের দল থেকে বাদ পড়েছেন ৫ জন।

প্রথম দুই ম্যাচে বাংলাদেশের ১৬ সদস্যের দল-
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান, তামিম ইকবাল, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ. নাসির হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবুল হাসান রাজু, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফ উদ্দিন, সানজামুল ইসলাম।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!