বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

বিশ্বনাথে শীতবস্ত্র ও ঢেউটিন বিতরণের উদ্বোধন


বিশ্বনাথ প্রতিনিধি:

প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে সিলেটের বিশ্বনাথ উপজেলা প্রশাসনের উদ্যোগে হতদরিদ্র পরিবারের মধ্যে শীতবস্ত্র ও ঢেউটিন বিতরণের উদ্বোধন করা হয়েছে। সোমবার থেকে উপজেলার ৮টি ইউনিয়নের হতদরিদ্রদের মধ্যে ১হাজারটি কম্বল ও জনপ্রতি ৮পিস করে ৪৪ বাণ্ডিল ঢেউটিন বিতরণ করা হবে।

এ উপলক্ষে রোববার উপজেলা পরিষদের বিআরডিবি হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিতাভ পরাগ তালুকদারের সভাপতিত্বে ও জাপা নেতা শফিক আহমদ পিয়ারের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও স্থানীয় এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওয়াহিদ আলী, উপজেলা জাতীয় পার্টি নেতা এসএম আরশ আলী বাবলু, জয়নাল আহমদ মিয়া।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা প্রকৌশলী আনোয়ার হোসেন, কৃষি কর্মকর্তা আলী নূর, পিআইও শফিক উদ্দিন, বিআরডিবি কর্মকর্তা শাহ আলম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার রঞ্জিত ধর রন মেম্বার, মুক্তিযোদ্ধা আলকাছ আলী, আব্দুল কাদির, উপজেলা জাতীয় পার্টি নেতা একেএম দুলাল, তাজ উদ্দিন বাবুল, আনোয়ার হোসেন ধন মিয়া মেম্বার, ইছবর আলী, শরীফ উদ্দিন, তাজ উদ্দিন, শাহিন মিয়া, নাজিম চৌধুরী, নোমান আহমদ, আব্দুল কাদির, সুয়েব মিয়া, উপজেলা যুব সংহতি নেতা গোলাম জবদানী, সেলিম আহমদ, সেচ্ছাসেবক পার্টি নেতা আব্দুল মতিন, শওকত আলী, সেলিম মিয়া, রিপন আহমদ, মিসবাহ মিয়া, বাদশা মিয়া, মিজান বিন আফরোজ চৌধুরী, মীর সুহেল প্রমুখ।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!