সোমবার, ২৫ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ

সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৯ বাংলাদেশির মর্মান্তিক মৃত্যু, আহত ৮

সুরমা নিউজ ডেস্ক:
সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৯ বাংলাদেশির মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার ভোরে সৌদি আরবের জিজান প্রদেশের শামতা নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ৯ বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে । আহত হয়েছেন আরও ৮ জন ।

জিজান থেকে ইসতিয়াক আহমেদ জানান , জিজানের আল ফাহাদ কোম্পানির পরিচ্ছন্ন কর্মীদের বহন করা একটি গাড়িকে -সৌদি সেনাবাহিনীর একটি গাড়ি, নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে প্রচন্ড গতিতে ধাক্কা দিলে- পরিচ্ছন্ন কর্মীদের বহন করা গাড়িটি উল্টে যায় । এতে ঘটনাস্থলেই নিহত হন ৮ জন , আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় আরও একজনের। আহতদের মধ্যেও দুই তিনজনের অবস্থা আশঙ্কাজনক ।

নিহতদের মধ্যে ছয়জনের নাম জানা গেছে। নরসিংদী সদরের করিমপুর ইউনিয়নের বাউশালি গ্রামের আমীর হুসাইন, সিরাজগঞ্জের দোলাল , টাঙ্গাইলের সাইফুর ইসলাম, নারায়নগঞ্জের মতিউর রহমান, নরসিংদী ইদন এবং জসিম এর বাড়ি কিশোরগঞ্জ। সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় দূতাবাস বন্ধ থাকায় নিহতদের বিস্তারিত পরিচয় নিশ্চিত করা সম্ভব হয়নি। তবে নিহতদের সবাই বাংলাদেশি বলে নিশ্চিত করেছেন বাংলাদেশ দূতাবাসের এক কর্মকর্তা ।

জিজান থেকে ৫০ কিলোমিটার দূরে সামস্তা শহরে কাজে যাওয়ার সময় শামতা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে । বর্তমানে নিহতদের লাশ জিজানের একটি মর্গে রাখা হয়েছে ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
647Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!