বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ
জামেয়া গহরপুর মাদ্রাসার ৬১ তম বার্ষিক মাহফিল আজ  » «   সিলেটে অস্ত্রসহ হত্যা মামলার আসামি গ্রেপ্তার  » «   কার্ডিফের মতো সিলেট গড়তে চাই : মেয়র আরিফ  » «   সুনামগঞ্জে বোরো আবাদ : কৃষকদের চরম হতাশা, লক্ষ্যমাত্রা সোয়া ২ লাখ হেক্টর জমি  » «   সিলেটে পাথর কোয়ারীতে অভিযান : ১৫টি লিস্টার মেশিন ধ্বংস  » «   সিলেটে বিএনপির বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ওসমানী স্মৃতি পরিষদের শীতবস্ত্র বিতরণ  » «   ওসমানীনগরে ইলিয়াস আলীর জন্য বিএনপি নেতা ফারুকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ  » «   বিশ্বনাথে বিএনপির মিছিলে পুলিশি বাঁধা : পার্টি অফিসে প্রতিবাদ সভা  » «   হবিগঞ্জে মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «  

সুনামগঞ্জে পিইসিতে কৃতকার্য ৪৫৩৭৪ জন

সুরমা নিউজ ডেস্ক :
পিইসি পরীক্ষায় সুনামগঞ্জ জেলার ১১টি উপজেলার মোট পরীক্ষার্থী ছিল ৫২ হাজার ৭৩ জন। বালক ২৩ হাজার ৬২ জন ও বালিকা ২৯ হাজার ১২জন। এরমধ্যে কৃতকার্য হয়েছে ৪৫ হাজার ৩৭৪ জন। অকৃতকার্য হয়েছে ৬৬৯৯ জন।  মোট জিপিএ-৫ পেয়েছে ১২০৩ জন। বালক জিপিএ-৫ পেয়েছে ৪৬৪ জন ও বালিকা জিপিএ-৫ পেয়েছে ৫৫৯ জন। পাশের হার বালক  ৮৮.১৭ ও বালিকা ৮৯.৪৯ ভাগ।
সুনামগঞ্জ সদর উপজেলার মোট পরীক্ষার্থী ৬৬২৬ ছিল, কৃতকার্য হয়েছে ৫৫৪৫ জন, জিপিএ-৫ পেয়েছে ২০৮ জন। দোয়ারাবাজারের   মোট পরীক্ষার্থী ছিল ৫২৮৭ জন, কৃতকার্য হয়েছে ৪৩৬১ জন, জিপিএ-৫ পেয়েছে ৩২ জন। বিশ্বম্ভরপুরের মোট পরীক্ষার্থী ছিল ৩৪৫৯ জন, কৃতকার্য হয়েছে ২৭২১ জন, জিপিএ-৫ পেয়েছে ২৭ জন।
ছাতকের মোট পরীক্ষার্থী ছিল ৮৯৪৬ জন , কৃতকার্য হয়েছে ৭৯৫৯ জন, জিপিএ-৫ পেয়েছে ২০৪ জন। তাহিরপুরের মোট পরীক্ষার্থী ছিল ৪৩৮৭ জন, কৃতকার্য হয়েছে ৩৭৮০ জন, জিপিএ-৫ পেয়েছে ১১৪ জন। জামালগঞ্জের মোট পরীক্ষার্থী ছিল ২৯৭৯ জন , কৃতকার্য হয়েছে ২৬২৯ জন, জিপিএ-৫ পেয়েছে ১০৬ জন।
ধর্মপাশার মোট পরীক্ষার্থী ছিল ৪৮৩৭ জন, কৃতকার্য হয়েছে ৪৩৩৭ জন, জিপিএ-৫ পেয়েছে ১২৬ জন। শাল্লার মোট পরীক্ষার্থী ছিল ২০৮৭ , কৃতকার্য হয়েছে  ১৮৮১ জন, জিপিএ-৫ পেয়েছে ৫১ জন। দিরাইয়ের মোট পরীক্ষার্থী ছিল ৪৫৭২, কৃতকার্য হয়েছে ৪১৬৫ জন, জিপিএ-৫ পেয়েছে ৭১ জন। জগন্নাথপুরের মোট পরীক্ষার্থী ছিল ৪৯৭৩ জন , কৃতকার্য হয়েছে ৪৫৬৪ জন, জিপিএ-৫ পেয়েছে ৬৩ জন, দক্ষিণ সুনামগঞ্জের পরীক্ষার্থী ছিল ৩৯২০ , কৃতকার্য হয়েছে ৩৪৩২ জন, জিপিএ-৫ পেয়েছে ২১ জন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সর্বশেষ সংবাদ