বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ
সিলেটে দেশের ৩য় বৃহত্তম চিড়িয়াখানা, চালু হচ্ছে সীমিত জনবল নিয়ে  » «   ছাত্রলীগকর্মী তানিম হত্যা : আসামী ডায়মন্ড ও রুহেল ৫ দিনের রিমান্ডে  » «   জামেয়া গহরপুর মাদ্রাসার ৬১ তম বার্ষিক মাহফিল আজ  » «   সিলেটে অস্ত্রসহ হত্যা মামলার আসামি গ্রেপ্তার  » «   কার্ডিফের মতো সিলেট গড়তে চাই : মেয়র আরিফ  » «   সুনামগঞ্জে বোরো আবাদ : কৃষকদের চরম হতাশা, লক্ষ্যমাত্রা সোয়া ২ লাখ হেক্টর জমি  » «   সিলেটে পাথর কোয়ারীতে অভিযান : ১৫টি লিস্টার মেশিন ধ্বংস  » «   সিলেটে বিএনপির বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ওসমানী স্মৃতি পরিষদের শীতবস্ত্র বিতরণ  » «   ওসমানীনগরে ইলিয়াস আলীর জন্য বিএনপি নেতা ফারুকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ  » «  

২০১৭ সালে জোড় বেঁধেছেন যাঁরা

লাইফ স্টাইল ডেস্ক: অনেকে মনে করেন, বিয়ে বা জোড় বাঁধার সঙ্গে নাকি সাফল্যের যোগসূত্র আছে। যত শক্ত আপনার জোড় তত নাকি আপনি সফল! ২০১৭ সালে একঝাঁক তারকা জোড় বেঁধেছেন, মানে কেউ বিয়ে করেছেন আবার কারও হয়ে গেছে বাগদান। এমনই কয়েকজন তারকার কথা শুনুন এখানে।

বিরাটের ছক্কা

ক্রিকেট বিশ্বে কিংবা বলিউডে এ বছরের সবচেয়ে বড় বিয়ের বোমা ফাটিয়েছেন ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেতা আনুশকা শর্মা। ২০১৩ সাল থেকে দুই দুনিয়ার দুই তারকা প্রেম করে আসছেন। ১১ ডিসেম্বর ইতালিতে বেশ চুপি চুপি বিয়ে সেরেছেন দুজনে। দিল্লিতে আগামীকাল ২১ ডিসেম্বর আনুষ্ঠানিক সংবর্ধনা অনুষ্ঠিত হবে নতুন এই যুগলের।

রাজপুত্রের আংটি বদল

ব্রিটিশ রাজপরিবারের সদস্য প্রিন্স হ্যারিকে একটু দুষ্টু হিসেবেই গত কয়েক বছর গণমাধ্যমে দেখা গেছে। এ বছর প্রিন্স হ্যারি এবং মার্কিন অভিনেত্রী সামাজিক অধিকারকর্মী মেগান মার্কেলের আংটি বদল হয়েছে। এই জুটি ২০১৮ সালের বসন্তে বিয়ের পিঁড়িতে বসবেন বলে এরই মধ্যে ঘোষণা দিয়েছেন। ২০১৬ সালের জুন মাসে এক বন্ধুর পার্টিতে গিয়ে দুজনের প্রথম পরিচয় হয়েছিল। বেশ নাটকীয়তার পরে দুজনে প্রেমের কথা স্বীকার করেছিলেন।

তাদের নড়বড়ে জোড়

টোয়াইলাইট সিনেমার চরিত্র এডওয়ার্ডের ভূমিকায় অভিনয়ের জন্য বেশ জনপ্রিয় রবার্ট প্যাটিনসন। এ বছর রবার্ট গায়িকা এফকেএ টুইগসের সঙ্গে আংটি বদল করেছিলেন। আংটি বদলের এক সপ্তাহের মধ্যেই নাকি আবার দুজনে আলাদা হয়ে যান। এখনো জানা যায়নি এই জুটির ভবিষ্যৎ কি। ভক্তদের প্রত্যাশা আবারও দুজনে এক হোক।

দুই কুস্তিগীরের পরিণয়

প্রেমের ৪ বছর পরে এ বছর বিয়ে করেছেন জনপ্রিয় রেসলার জন সিনা ও নিকি বেলা। ২০১৭ সালের এপ্রিলে রেসলিং মঞ্চে বেলকে হাঁটু গেড়ে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন রেসলার ও হলিউড অভিনয়শিল্পী জন সিনা। জন আর বেলের বন্ধুদের কাছ থেকে খবর মিলেছিল, এ বছরেই নাকি বিয়ে করছেন দুজনে। এরই মধ্যে বেল বিয়ের দিন কোন গাউন পরবেন তার ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

দক্ষিণী তারকা নাগা-সামান্থার বাগদান

ভারতের দক্ষিণী সিনেমার আলোচিত তারকা সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। বেশ কবছর ধরেই দুজনের বিয়ের গুঞ্জন চলছিল। এ বছর বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনয়শিল্পী নাগা চৈতন্য ও নায়িকা সামান্থা। ২০০৯ সাল থেকে নাকি তাদের প্রেম চলছে। এ বছরের জানুয়ারিতে দুজনের আংটি বদল হয়।

ডেডপুলের প্রেমিকার বিয়ে

অভিনয়শিল্পী মোরেনা ব্যাক্কেরিনকে বিধ্বংসী সুপারহিরো ডেডপুলের প্রেমিকা ভ্যানেসা হিসেবেই পর্দায় সবাই চেনে। সেই মোরেনা আরেক অভিনয়শিল্পী বেন ম্যাকেঞ্জিকে এ বছর বিয়ে করেছেন। ২০১৫ সালে এক সিনেমার সেটে দুজনের প্রথম পরিচয় হয়, সেই সূত্রেই দুবছরের মধ্যে পরিণয়।

খালের বিয়ে

গেম অব থ্রন্স-এ বর্বর রাজা ‘খাল দ্রোগো’ চরিত্রে অভিনয়ের জন্য বেশ জনপ্রিয় জেসন মোমোয়া। জেসন মার্কিন টেলিভিশন ব্যক্তিত্ব লিসা বনেটের গলায় মালা পরিয়েছেন গত অক্টোবরে। জেসন নাকি সেই আট বছর বয়স থেকে লিসা বনেটের ব্যক্তিত্বে মুগ্ধ, সেই থেকেই নাকি প্রেম। ২০০৭ সাল থেকে প্রেম করে অবশেষে বিয়ে করলেন দুজনে।

পর্দা থেকে বাস্তবে

২০১৪ সালে দ্য লাইট বিটুইন ওশেন্স চলচ্চিত্রে দম্পতি হিসেবে অভিনয় করেছিলেন মাইকেল ফ্যাসবেন্ডার ও অ্যালিসিয়া ভিকান্দার। পর্দার রোমান্স যে বাস্তবে পরিণয় পাবে তা কেউ তখন টের পায়নি। প্রায় দুই বছর লুকিয়ে প্রেম করার পরে অক্টোবরে জোড় বেঁধেছেন দুজনে। ২০১৬ সালে ড্যানিশ গার্ল সিনেমার জন্য অ্যাকাডেমি পুরস্কার—অস্কার জেতার পরে দুজনের প্রেমের কথা প্রথম সবাই টের পায়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সর্বশেষ সংবাদ