রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ
আমার বাবা-ভাইকে ফাঁসানো হয়েছে -সংবাদ সম্মেলনে কন্ঠশিল্পী রুহী  » «   বিশ্বনাথে বখাটের উৎপাতে প্রাণ গেল কলেজছাত্রীর!  » «   আক্ষেপ ফুরোচ্ছে সিলেটের : শুরুতে নিজেদের শেষটা রাঙাতে চায় বাংলাদেশ  » «   লন্ডন প্রবাসী সিলেটের সাফওয়ান জাতীয় বক্সিংয়ে চ্যাম্পিয়ন  » «   ব্রি‌টে‌নে ১০ বছ‌রে সবচেয়ে বড় ভূ‌মিকম্প অনুভূত  » «   সিলেটে স্বামীর হাতে স্ত্রী খুন, শ্বশুড়-শ্বাশুড়ী আটক  » «   অবসরের সিদ্ধান্ত অর্থমন্ত্রীর!  » «   জগন্নাথপুরে জমি নিয়ে বিরোধের সংঘর্ষে প্রবাসী নিহত, আহত ১০  » «   ১৫ বছরের আক্ষেপ কাটল মদন মোহন কলেজ ছাত্রলীগের  » «   দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদ সিলেটের কমিটি পরিচিতি সভা অনুষ্ঠিত  » «  

সাহাবীদের জীবনী নিয়ে চলচ্চিত্র নির্মাণ করবেন না : অনন্ত জলিল

বিনোদন ডেস্ক:
সাহাবীদের জীবনী নিয়ে চলচ্চিত্র নির্মাণ থেকে বিরত থাকতে বলেছেন চিত্রনায়ক, প্রযোজক ও পরিচালক অনন্ত জলিল। একসময় ব্যবসায়ের পাশাপাশি চলচ্চিত্র নির্মাণ ও অভিনয়ে ব্যস্ত থাকতে দেখা গেলেও চলতি বছর থেকে তিনি ইমান আমলে মনোনিবেশ করছেন। এখন প্রায়শই আলোচিত এ নায়ককে দেখা মেলে কোনো না কোনো ওয়াজ মাহফিলে। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকেও চালাচ্ছেন ইসলামের জোর প্রচারণা। গতকাল এক ফেসবুক পোস্টে সাহাবীদের জীবনী নিয়ে অনন্ত জলিল চলচ্চিত্র নির্মাণ না করার আহবান জানান সবাইকে। তার করা ওই পোস্টটি পাঠকের জন্য তুলে ধরা হলো-
বন্ধুগণ, আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু।
আমি আল্লাহর রহমতে ও আপনাদের দোয়ার বরকতে, আলহামদুলিল্লাহ দ্বীনের রাস্তায় চলার চেষ্টা করতেছি এবং শিখতেছি।
কিছুদিন আগে বলেছিলাম, আমি সাহাবীদের জীবনী নিয়ে একটি চলচ্চিত্র নির্মাণ করবো। যাতে করে তরুণ প্রজন্ম আরো বেশি সাহাবীদের জীবন সমন্ধে অবগত হতে পারে। যেহেতু আমি দ্বীনের রাস্তায় নতুন, তাই আলেম ওলামাদের সাথে পরামর্শ করে জানতে পারলাম যে, সাহাবীদের জীবনী নিয়ে সরাসরি চলচ্চিত্র নির্মাণ করা জায়েজ নহে।
তবে মিডিয়ার মাধ্যমে সঠিক ইসলাম তরুণ প্রজন্মের মধ্যে প্রচার করাই আমার মূল লক্ষ্য। কারণ মিডিয়ার মাধ্যমে খুব দ্রুত তথ্য অনেক মানুষের কাছে পৌঁছে দেয়া যায়।
আমরা জানি, সঠিক ইসলামের জ্ঞান না থাকার কারণে কিছু পথভ্রষ্ঠ মানুষ আমাদের তরুণ প্রজন্মকে ইসলামের নামে বিপদগামী করছে। ইসলাম হচ্ছে শান্তির ধর্ম, ইসলামে সন্ত্রাসের কোনো জায়গা নেই। তাই আমি আলেম ওলামাদের সাথে পরামর্শ করে মিডিয়ার মাধ্যমে কিভাবে সঠিকভাবে ইসলাম প্রচার করা যায় তার চেষ্টা করবো ইনশাল্লাহ।
আপনারা আমার জন্য দোয়া করবেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সর্বশেষ সংবাদ